বিয়ানীবাজার পৌরশহরের প্রমথনাথ দাস রোডের (কলেজ রোড) মাহমুদ ম্যানশনের দ্বিতীয় তলায় আরএ কনসালটেন্সি গ্রুপ বিডির উদ্বোধন অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ফিতে কেটে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলম, আরএম ইন্সটিটিউটের চেয়ারম্যান এনাম উদ্দিনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ, সাংবাদিক ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আর এ কনসালটেন্সি গ্রুপ মূলত একটি ইউকে ভিত্তিক স্টুডেন্ট কনসালটেন্সি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের সেবা হচ্ছে বিদেশে উচ্চশিক্ষায় যেতে ইচ্ছুক ছাত্রছাত্রীদের ইউকে’র বিভিন্ন ইউনিভার্সিটি বা কলেজে ভর্তি ও ভর্তি সংশ্লিষ্ট অন্যান্য কাজে সহযোগিতা করা। বিশ্বের বিভিন্ন দেশের শিক্ষার্থীদের নিয়ে এই কনসালটেন্সি গ্রুপ তাদের স্পেশালিস্ট ও দক্ষ কনসালটেন্ট দ্বারা কাজ করে যাচ্ছেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা অর্জনে সহযোগিতা করার লক্ষ্যে বাংলাদেশে তাদের একটি শাখা খুলেছেন। আর এ কনসালটেন্সি গ্রুপ ইউকে ছাড়াও কানাডা, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, জার্মানী, সাইপ্রাস ও ইউরোপের বিভিন্ন দেশের ইউনিভার্সিটিতে ভর্তি প্রক্রিয়া করে থাকে।