বিয়ানীবাজার নিউজ ২৪। ১৭ মার্চ ২০১৭।

বিয়ানীবাজারের শতবর্ষী বিদ্যাপীঠ পঞ্চখণ্ড হরগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন (অবসর) ছয় শিক্ষককে সংর্ধনা প্রদান করা হয়েছে। বিদ্যালয়ের উদ্যোগে শনিবার সকাল ১১ টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পঞ্চখ- হরগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন’র সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক তমাল চন্দ্র সেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক উচ্চ শিক্ষাবোর্ড সিলেটের চেয়ারম্যান একেএম গোলাম কিবরিয়া তাপাদার।

বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমান সায়েন্স বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মস্তাবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মজিবুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রিয় শাখার সহসভাপতি মজির উদ্দিন আনসার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন, শিক্ষামন্ত্রীর একান্ত সহকারি সচিব দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল।

অনুষ্ঠানে সাবেক প্রধান শিক্ষক (অবসর) মো. আলী আহমদ, মো. আব্দুর রব ও শ্রী মনোজ রঞ্জন চক্রবর্তী ও সহকারি শিক্ষক (অবসর) মো. আব্দুর রহিম, মাওলানা মো. আব্দুর রহমান, মো. রহুল আমীন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী গৌছ উদ্দিন খান খোকা, ছালেহ আহমদ শাহীন, এবিএস ছিদ্দিক প্রমুখ।
বিদায়ী শিক্ষাকদের মানপত্র, সম্মাননা স্মারক ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।