বিয়ানীবাজার উপজেলার মোল্লাগ্রাম এলাকার মৃত আব্দুল লতিফের পরিবারের কাছে থেকে প্রতিবন্ধি শিশুকে নিয়ে গেছেন তার বড়ভাই। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পরিচয় শনাক্ত শেষে তাকে বদরুল ইসলাম নিয়ে যান। তাদের বাড়ি উপজেলার তিলপাড়া ইউনিয়নের গোরকটেক এলাকায়।

বদরুল ইসলাম জানান, তার প্রতিবন্ধি ভাই খালেদ মিয়া (১৯) প্রায়ই হারিয়ে যায়। বৃহস্পতিবার বিকালে থেকে সে নিখোঁজ ছিল। শুক্রবার বিয়ানীবাজার নিউজ ২৪ পত্রিকায় তার সংবাদ চাপা হয়েছে- এক প্রতিবেশীর কাছ থেকে বিষয়টি জানতে পেরে পত্রিকায় প্রকাশিত নম্বরে যোগাযোগ করে তার সন্ধান নিশ্চিত হয়েছি।

বিয়ানীবাজার নিউজ ২৪-এ সংবাদ প্রকাশের এক ঘন্টা পর বিয়ানীবাজারের কলেজ রোডের ব্যবসায়ী মুহিব পত্রিকা অফিসে এসে খালেদের পরিচয় শনাক্ত করেন। তিনি গোরকটেক এলাকার তার পরিচয় ব্যক্তির সাথে যোগাযোগ করে তাকের পাওয়ার বিষয়টি জানান। একই সাথে পত্রিকার থাকা মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বলেন।

শুক্রবার রাত সাড়ে ৮টায় খালেদ মিয়ার বড় ভাই বদরুল ইসলাম খালেদের জন্ম সনদসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে উপস্থিত হন। পরে স্থানীয় এলাকার বিশিষ্টজনরা তাকে তার বড় ভাইয়ের কাছে হস্তান্তর করেন।