বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সিকে বদলী আদেশ জারি করা হয়েছে। বুধবার (২৯ আগস্ট) উর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে বিয়ানীবাজার ছেড়ে পুলিশ সদর দপ্তরে যোগদানের নির্দেশে দিয়েছে। তাঁর নতুন কর্মস্থল পর্যটন পুলিশে।

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে এ বদলী নার এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তা জানা যায়নি। তবে ওসি বদলী আদেশ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেককেই কৌতুহলী স্ট্যাটাস দিতে দেখা গেছে।

শাহজালাল মুন্সি বিয়ানীবাজার থানায় যোগদানের পর থেকে ব্যবসায়ী সইবন হত্যা, আলম হত্যাসহ ডাকাতি ও ছিনতাই ঘটনা পরবর্তী আসামীদের দ্রুত গ্রেফতারে বেশ সাফল্য দেখিয়েছেন।তাঁর এ কর্মতৎপরতার কারণে তিনি সিলেট জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার খ্যাতি অর্জন করেন। তিনি ২০১৭ সালের ২৩ অক্টোবর বিয়ানীবাজার থানার দায়িত্ব গ্রহণ করেন। এক বছর পূর্ণ করার আগে বিয়ানীবাজার থেকে তাঁর বদলীর আদেশ এসেছে।

ওসি শাহজালাল মুন্সি তার বদলীর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, বুধাবর বদলীর বিষয়টি আমি জেনেছি। আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত বিয়ানীবাজার থাকতে পারবো। চেষ্টা করবো এর মধ্যে সবকিছু সেরে দায়িত্ব হস্তান্তর করে নতুন কর্মস্থলে যোগ দিতে। তবে আপাতত পুলিশ হেড কোয়ার্টারে আমি যোগ দেব। সেখান থেকে পর্যটন পুলিশে যোগদান করার আদেশ রয়েছে।