জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিয়ানীবাজার উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও ইউনিয়ন প্রতিনিধি সমাবেশ সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল্লামা শায়খ জিয়া উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে শায়খ জিয়া উদ্দীন বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম হক্কানি উলামায়ে কেরামের নেতৃত্বে পরিচালিত ধর্মীয় ও রাজনৈতিক সংগঠন। জমিয়ত শতবর্ষী সংগঠন। জমিয়তের রয়েছে শতবর্ষের ইতিহাস ও ঐতিহ্য। তিনি আরও বলেন, ভারতীয় উপমহাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। জমিয়ত সর্বদা সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে সচেষ্ট ছিলো।

শায়খ জিয়া উদ্দীন বলেন, সম্প্রতি বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের স্থপতি শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণকে কেন্দ্র করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। সরকারসহ প্রত্যেক দেশ প্রেমিক নাগরিক সজাগ ও সচেতন থাকতে হবে। যে কোনো মূল্যে দেশকে স্থিতিশীল রাখতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র রুখতে হবে।

শাখা সভাপতি মাওলানা শায়খ আব্দুস শহিদের সভাপতিত্বে কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মুশাহিদ দয়ামিরী , জেলা সহ সভাপতি আলহাজ্ব শামসুদ্দীন বানিগ্রামী, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মাওলানা ফয়জুল হাসান খাদিমানী, জেলা জমিয়তের যুগ্ম সেক্রেটারি মাওলানা আব্দুল মালিক কাসিমী, সিলেট মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, বিয়ানীবাজার উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা আসআদ উদ্দীন আল মাহমুদ, বিয়ানীবাজার পৌর জমিয়তের সভাপতি শায়খ আতিকুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল মতিন, সেক্রেটারি মাওলানা আলী আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ, মাওলানা আব্দুল হামিদ খান।

শাখা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক কাসিমী ও যুগ্ম সাধারন সম্পাদক মাওলানা আব্দুল হক কাসিমীর যৌথ পরিচালনায় সম্মেলনে তিনসালা কার্যবিবরণী পেশ করেন উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল খালিক কাসিমী। এছারাও সম্মেলনে অঙ্গ সংগঠনের দায়িত্বশীলবৃন্দ এবং ইউনিয়ন প্রতিনিধিবৃন্দ বক্তব্য রাখেন।

কাউন্সিলে মাওলানা আসআদ উদ্দীন আল মাহমুকে সভাপতি, মাওলানা আব্দুল হক কাসিমীকে সাধারণ সম্পাদক এবং মাওলানা আব্দুল হামিদ খানকে সাংগঠনিক সম্পাদক করে ৪৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৫ম পর্বে মাথিউরা ইউনিয়ন