বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট (BANCAT)-এর আয়োজনে এবং বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়নে প্রায় ৬ শতাধিক অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১০টায় হাসপাতাল চত্বরে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা বাবুল আক্তার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, বিশিষ্ট সমাজসেবক মজির ঊদ্দিন।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন BANCAT-এর অপারেশনস ম্যানেজার মেজবাহ বিন মোশাররফ, BBCGH-এর ব্যবস্থাপক মকসুদ মোর্শেদসহ স্থানীয় জনপ্রতিনিধি, ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়াকর্মী, আইন-শৃংখলা বাহিনীর সদস্যবৃন্দ। পাশাপাশি এই উদ্যোগ বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করেছেন BANCAT-এর প্রতিষ্ঠাতা নাজমুস আহমেদ আলবাব, লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মাকসুদ আহমেদ খান।

প্রধান অতিথির বক্তব্যে বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর বলেন, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল আমাদের প্রাণের প্রতিষ্ঠান, আমাদের স্বজন আমাদের প্রবাসীগনের নিঃস্বার্থ মানবিক উদ্যোগে এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়েছে। সূচনালগ্ন থেকেই এই প্রতিষ্ঠান চিকিৎসা সেবার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই প্রতিষ্ঠান একটি বিশাল বৃক্ষের ন্যায় যা থেকে সবাই উপকৃত হচ্ছে। পাশাপাশি বাংলাদেশ ক্যনাসার এইড ট্রাস্টকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এই ধরনের একটি মহতি উদ্যোগ পরিচালনা করার জন্য।

উল্লেখ্য, ক্যান্সারসহ অন্যান্য দূরারোগ্য রোগ নিয়ে সামাজিক সচেতনতা সৃষ্টিসহ সমাজের সকল স্তরের মানুষের চিকিৎসা সহায়তা ও সহযোগিতা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট ও বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল (BBCGH) যৌতভাবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। পাশাপাশি প্রতিষ্ঠানদ্বয় আর্তমানবতার সেবায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছে।