বিয়ানীবাজার কোয়াবের আয়োজনে ও ম্যাপ টিভি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের প্রেয়ার ড্রাফট সম্পন্ন হয়েছে। রোববার রাতে পৌরশহরের একটি অভিজাত রেস্তুরায় প্রেয়ার ড্রাফট সম্পন্ন হয়।

কোয়াব ক্রিকেট একাডেমীর আহবায়ক এ আর আনিছের সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক ছালেহ আহমদ শাহীদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার আম্পায়ার্স এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, সাংবাদিক মিলাদ জয়নুল, জাতীয় ধারাভাষ্যকার মাছুম আহমেদ, সাবেক ক্রিকেটার আসাদুজ্জামান মিশুসহ আরো অনেকে। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কোয়াব ক্রিকেট একাডেমীর সাধারণ সম্পাদক জুনেদ খাঁন।

প্লেয়ার ড্রাফটে অংশ নেন আনোয়ার হোসেন বাবুল, হোসেন মোহাম্ম মনসুর, রাসেদ আহমদ, এহসান হোসেন, নজমুল হোসেন, জামিল আহমদ প্রমুখ। লটারির ভিত্তিতে পছন্দের ক্রিকেটারকে বেছে নেন তিন দলের দায়িত্বশীলরা।

তিন প্রবাসী ক্রিকেটারসহ কোয়াবের ৩৫ ক্রিকেটার এ, বি, সি ও ডি ক্যাটাগরিতে তিন দলের ড্রাফটে অংশ নেন। খাঁন ফাইটার্স , হোসেন সিক্সার্স ও ইসলাম ওয়ারিওয়র্স। সোমবার থেকে তিনটি দল পরস্পরের মোকাবেলা করবে। পৌরসভার সুপাতলা এমএজি ওসমানি স্টেডিয়ামে প্রথম দিন ইসলাম ওয়ারিয়র্সকে হারিয়ে শুভ সূচনা করে হোসেন সিক্সার্স।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

অনুদানের আশায় কলেজে শিক্ষার্থীদের ভীড় বিয়ানীবাজারের কারা পাচ্ছেন এই টাকা?