বিয়ানীবাজার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দুপুরে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করেন। পাঁচ তলার নকশাভুক্ত এ কমপ্লেক্সের তৃতীয় তলা সম্পন্ন হয়েছে। এ পর্যন্ত ব্যয় হয়েছে ২ কোটি ৫০ লাখ টাকা।

উদ্বোধন শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী। তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের অবদান এ জাতি কোনভাবে অস্বীকার করতে পারবে না। আমাদের সরকার মুক্তিযোদ্ধাদের পুর্নবাসন থেকে শুরু করে সব ধরনের সহায়তা প্রদান করছে। আর্থিকভাবে অনগ্রসর মুক্তিযোদ্ধাদের আমরা ঘর বানিয়ে দিচ্ছি। একেকটি ঘর নির্মাণে ব্যয় হচ্ছে ৯ লাখ টাকা।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, এলজিইডি সিলেটের নির্বাহী প্রকৌশলী এ এস এম মহসীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম, শিক্ষামন্ত্রীর এপিএস মাকসুদুল ইসলাম আউয়াল, পৌরসভা মেয়র আব্দুস শুকুর প্রমুখ।