বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। আজ রবিবার পৌরশহরের ইউসুফ কমপ্লেক্সে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

প্রধান অতিথি বক্তব্যে জেলা বিএনপি’র সভাপতি শামীম বলেন, দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। কোথাও আইনের শাসন নেই। সরকার ও তার দলের নেতাকর্মীর কাছে সাধারণ মানুষ আজ বড় অসহায়। তিনি বলেন, পার্বত্য এলাকার পাহাড় ধসে হতাহত হতাহত এলাক পরিদর্শন ও ত্রাণ নিয়ে সেখানে যাওয়ার পথে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ বিএনপি’র কেন্দ্রীয় নেতারা আওয়ামী লীগ সন্ত্রাসীদের হামলার শিকার হন। দেশের আপামর মানুষ বিএনপি দিকে তাকিয়ে রয়েছে। ঐক্যবদ্ধ বিএনপিই পারে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত করতে এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে। আগামী একাদশ সংসদ নির্বাচনের লক্ষ্যে বিএনপি’র সকল পর্যায়ের নেতাকর্মীদের উদ্যমী হয়ে মাঠ পর্যায়ে কাজ করতে হবে জানিয়ে তিনি বলেন, আমাদের নেত্রি বেগম খালেদা জিয়া দেশের উন্নয়নের ভিশন ২০৩০ ঘোষণা করেছেন। সাধারণ মানুষের কাছে বিএনপি’র ভিশন তুলে ধরতে হবে।

বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক ছরওয়ার হোসেনের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আহমদ, বিশেষ অতিথি ছিলেন জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, মহানগর বিএনপির সহ সভাপতি ছালেহ অাহমদ খছরু, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল মতলিব, পৌর বিএনপির সভাপতি অাবু নাসের পিন্টু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল, চেয়ারম্যান মাহবুবুর রহমান।