বিয়ানীবাজার উপজেলা পরিষদের প্রধান ফটকে মাথা ঘুরে পড়ে গিয়ে আকস্মিকভাবে মারা গেলেন সুবেদার (অবঃ) মুক্তিযোদ্ধা মঞ্জুর আলী তালুকদার। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, বাড়ি থেকে সকাল ১০টা সুস্থ অবস্থা বের হন সুবেদার (অবঃ) মুঞ্জুর আলী তালুকদার (৮০)। উপজেলা সম্মেলন কক্ষে মুক্তিযোদ্ধাদের এক জরুরী সভায় যোগ দেন। সেখানে তিনি অস্বস্থিবোধ করলে বাড়ি দিকে রওয়ানা হন। পরিষদের প্রধান ফটকের নিচু রাস্তা নামতে গিয়ে তিনি পড়ে যান। উপস্থিত লোকজন তাকে মাটি থেকে তুলে একটি দোকানের বারান্দায় নিয়ে যান। খবর পেয়ে তাঁর ভাতিজা ডাক্তার তুহিন ঘটনাস্থলে এসে শারিরীক পরিক্ষা করে দেখেন তিনি এরই মধ্যে মারা গেছেন। ধারণা করা হচ্ছে তিনি প্রচন্ড গরমের কারণে ব্রেন স্টোক করতে পারেন।

সুবেদান (অবঃ) মুক্তিযোদ্ধা মঞ্জুর আলী তালুকদারের বাড়ি তিলপাড়া ইউনিয়নের তিলপাড়া গ্রামের। তিনি মৃত্যুকালে স্ত্রী, পুত্র ও কন্যাসহ অসংথ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

আজ রবিবার বিকাল ৫টা ৪৫ মিনিটের সময় তিলপাড়া শাহী ঈদগাহ মাঠে তাঁর জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শোক : সুবেদার (অবঃ) মুক্তিযোদ্ধা মঞ্জুর আলী তালুকদারের আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মুক্তিযোদ্ধা মঞ্জুর আলী তালুকদারের আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।