জমিয়তে উলামায়ে ইসলাম বিয়ানীবাজার উপজেলার সাহিত্য সম্পাদক ও দুবাগ ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত মাওলানা মুজীরুদ্দীন (রহঃ) স্বরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়। শুক্রবার বিকেলে ছাত্র জমিয়ত দুবাগ ইউনিয়ন শাখার উদ্যোগে স্থানীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ছাত্র জমিয়ত বাংলাদেশ দুবাগ ইউনিয়ন শাখার সভাপতি মাও নূরুল ইসলামের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক এসএম জাহিদ আহমদের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বিয়ানীবাজার উপজেলার সহ-সভাপতি মাওলানা শায়খ আব্দুস শহিদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাও মুজীরুদ্দীন ছিলেন একজন নায়েবে রাসুল, যিনি তরুন এ বয়সে একাধারে একজন মেধাবী শিক্ষক, লেখক, সাহিত্যিক ও সংগঠকও ছিলেন। আকস্মিক তার বিয়োগে প্রধান অতিথি গভীর শোক প্রকাশ করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম দুবাগ ইউনিয়নের সভাপতি মাওলানা আব্দুল মতিন, সহ-সভাপতি সভাপতি মুফতি খায়রুজ্জামান, জয়েন্ট সেক্রেটারি মাও কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও আব্দুল গফুর,
সহ-সংগঠনিক সম্পাদক মাও হাবীবুর রাহমান রশিদী, সাহিত্য সম্পাদক মাস্টার আব্দুল হামিদ, সমাজ সেবা সম্পাদক মাহমুদুল হাসান, ছাত্র জমিয়ত দুবাগ ইউনিয়নের সভাপতি মাওলানা নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজ হাবীবুর রাহমান, সমাজসেবা সম্পাদক রুহুল আমীন, সদস্য আব্দুল মুমিত মামুন, রশিদ আহমদ প্রমুখ।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন প্রয়াত মাও মুজীরুদ্দীন (রাহঃ)’র পিতা ময়নুল ইসলাম ময়না মিয়া, মাওলানা শফিকুর রহমান চৌধুরী, সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের, মাও শামছুল হক, আসফাক আহমদসহ ছাত্র জমিয়ত দুবাগ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দায়িত্বশীলরাও উপস্থিত ছিলেন। সভা শেষে দোয়া পরিচালনা করেন প্রধান অতিথি মাওলানা শায়খ আব্দুস শহিদ।

উল্লেখ্য জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর বিয়ানীবাজার এর স্বনামধন্য এ শিক্ষক মাও মুজীরুদ্দীন (দুবাগী হুজুর) রাহঃ দীর্ঘদিন থেকে লিউকোমিয়া কঠিন রোগে ভূগছিলেন। গত ২৬শে মার্চ বুধবার রাতে সিলেটের একটি ক্লিনিকে চিকিৎসাধীনইন্তেকাল করেন( ইন্না…..রাজিউন)। বুধবার বাদ আছর দুবাগ ইউনিয়নের গয়লাপুরস্থ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।