বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নবঘটিত কমিটির সদস্য কামাল আহমদের পিতা আব্দুল মতলিব মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১৫ মিনিটের সময় শেওলা ইউনিয়নের কাকরদিয়া মাইজভাগ এলাকায় ইন্তেকাল করেন ( (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী,
৪ পুত্র ও ৪ কন্যাসহ স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম আব্দুল মতলিব সুস্থ ছিলেন। মঙ্গলবার রাতে তাঁর শ্বাস কষ্ট দেখা দিয়েছিলো। কাকরদিয়া শাহী ঈদগাহ মাঠে দুপুর ২টায় মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা কামাল আহমদের পিতার মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নুরুল ইসলাম নাহিদ এমপি। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া শোক জানান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড। নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, শেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুর উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক তারেক হোসেন। তাঁরা পৃথক বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

১৬ মাস পর বিয়ানীবাজারে সাংসদ নাহিদ : করোনা রোগীদের খোঁজ নেয়ার তাগিদ