করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় চলমান লকডাউনে স্থবির হয়ে পড়েছে সাধারণ মানুষের জীবন। ফলে কর্মজীবীরা একদিকে যেমন হয়ে পড়েছে কর্মহীন অন্যদিকে তারা মুখোমুখি হচ্ছে খাদ্য সংকটে। তাই এমন পরিস্থিতিতে কেউ যেন খাদ্য সংকটে না ভুগে তা নিশ্চিত করণের কাজ শুরু করেছে দেশ ও বিদেশে অবস্থানরত বিয়ানীবাজারবাসীদের বিভিন্ন সংগঠন। এরই ধারাবাহিকতায় করোনা প্রাদুর্ভাবে বিপদগ্রস্থ পরিবারগুলোর মাঝে মাহে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করে যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় বসবাসরত বিয়ানীবাজারবাসীদের সংগঠন বিয়ানীবাজার ইয়ুথ এসোসিয়েশন অব জর্জিয়া।

মঙ্গলবার বিকালে পৌরশহরের উত্তরবাজারে এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন ও সার্বিক তত্বাবধায়ন করেন সিলেট জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন। এসময় তিনি দুর্যোগপূর্ণ সময়ে রমজান মাসে রোজদারদের খাদ্য চাহিদা পূরণ ও খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া নিশ্চিতকরণে ‘বিয়ানীবাজার ইয়ুথ এসোসিয়েশন অব জর্জিয়ার মতো অন্য ব্যক্তি ও সংগঠনকে এগিয়ে আসতে আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, করোনা প্রাদুর্ভাবে বিপদগ্রস্থ অসহায় ১১০টি পরিবারে মাঝে এলাকাভিত্তিক প্রতিনিধিদের মাধ্যমে প্রথম ধাপে রমজানের খাদ্যসামগ্রী বিভিন্ন এলাকার সুবিধাভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়েছে। দ্বিতীয় ধাপে আরও ১৪০টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা পৌছে দেবে বিয়ানীবাজার ইয়ুথ এসোসিয়েশন অব জর্জিয়া।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ঘর নির্মাণের জেরে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধি যুবকসহ আহত ৩