বিয়ানীবাজার নিউজ ২৪। ২৭ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার থানা পুলিশের অভিযানে ৬৫ লিটার দেশী ছোলাই মদ উদ্ধার করেছে। এসময় দেশী মদ বহনকালে পুলিশ দুই বিক্রেতাকে আটক করে।িআজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরশহরের নিদনপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় পুলিশ একটি অটোরিক্সা জব্দ করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিদনপুর এলাকায় একটি অটোরিক্সার (মৌলভীবাজার থ, ১১-৬৩৩৪) গতিরোধ করে। পুলিশের উপস্থিতি দেখে অটোরিক্সার চালক পালিয়ে যায়। পুলিশ অটোরিক্সা ও দুই আরোহী দেহ তল্লাশি করে ৬৫ লিটার দেশী ছোলাই মদ উদ্ধার করে।
আটককৃতরা হলো বড়লেখা উপজেলার উত্তর পকুয়া গ্রামের মোক্তার আলীর পুত্র নজরুল ইসলাম (১৮) এবং একই উপজেলার দৌলতপুর এলাকার জিন্নাতুল ইসলামের পুত্র ময়নুল ইসলাম (১৮)। বিয়ানীবাজার থানার এসআই অপু দাস ও এএসআই মোস্তাফিজুর রহমান এ অভিযান চালান।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিয়ানীবাজারকে মাদকমুক্ত না করা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। মাদক বিক্রি করে করে জীবীকা নির্বাহ না করে ভাল কাজের মাধ্যমে জীবীকা নির্বাহ করতে মাদক বিক্রেতাদের আহবান জানান। আটক দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হবে।