বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী সিলেট-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, দেশের এতো বিপদ ও ক্রান্তিলগ্নে বর্তমানে সরকারের উন্নয়ন কর্মকান্ড থেমে নেই। উন্নয়ন কর্মকাণ্ড সব সময় চলমান থাকবে।

মঙ্গলবার (৮ জুন) তিনি নিজ নির্বাচনী এলাকা বিয়ানীবাজার উপজেলায় প্রায় ৪৩ কোটি টাকা ব্যয় ৪৯ টি বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে উপজেলা প্রশাসন কর্তৃক এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন৷

তিনি বলেন বর্তমানে সিলেট-বিয়ানীবাজার সহ সকল গ্রামে পাকা রাস্তা করে দেয়া হয়েছে। সেতু নির্মাণ সহ নানা উন্নয়ন মূলক কর্মকান্ডে গোলাপগঞ্জ বিয়ানীবাজারবাসীর ভোগান্তি লাঘব হয়েছে। সব উন্নয়ন কর্মকান্ড চলমান থাকবে। এ সময় তিনি আরো বলেন, করোনা আক্রান্ত থাকা অবস্থায় সকলের দোয়া ও ভালোবাসায় তিনি আবারও সুস্থ হয়ে ফিরে এসেছে এ জন্য তিনি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নুরের সভাপতিত্বে এবং পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়, বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ মোয়াজ্জেম আলী খান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল হাসিব মনিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ও মাসুদ খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল কাদির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ, চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজি সামসুল হক ও সাধারণ সম্পাদক এবাদ আহমেদ প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের সূর্য সন্তান শহীদ ফখরুল দৌলা মনু মিয়াকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ