বিয়ানীবাজারে ‘স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেকসই উন্নয়ন বিষয়ে বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শারমিন সুলতানা।

শারমিন সুলতানা বলেন, পরিকল্পিতভাবে উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণ করে ও সঠিকভাবে বাস্তবায়ন করা হলে দ্রুত সময়ের মধ্যেই দেশ উন্নয়নের উচ্চ শিখড়ে পৌঁছাবে। তবে এর জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর টেকসই প্রকল্প গ্রহনের জন্যই সরকার মাঠ পর্যায় থেকে সর্বস্তরের মানুষের মতামত নিচ্ছেন ওই কর্মশালার মাধ্যমে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, এএফএম আবু তাহের, মাহবুবুর রহমান ও গৌছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি খালেদ সাইফুদ্দীন জাফরি, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল।

কর্মশালায় প্রজেক্টরের মাধ্যমে কর্মশালার বিষয় উপস্থাপন করেন সহকারী কমিশনার (ভূমি) মোসফিকুন নূর।

দিনব্যাপী অনুষ্ঠিত এ কর্মশালায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবিদ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে ১০টি গ্রুপে বিভিন্ন বিষয়ে গ্রুপ ওয়ার্ক করা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৪র্থ পর্বে তিলপারা ইউনিয়ন