পুষ্টি উন্নয়নে সূচনা কর্মসূচির সাথে উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা এবং স্থানীয় সরকার প্রতিনিধিদের সহযোগীতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সূচনা র্কমসুচি বিয়ানীবাজার সিলেটের আয়োজনে গতকাল সোমবার (১৪ মে) বিয়ানীবাজার উপজেলার সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা র্নিবহিী কর্মকতা কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান।
বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুক্কুর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোয়াজ্জেম আলী খান, সহকারী কমিশনার (ভূমি) মো: মেহেদী হাসান, ডিএলও ওরনজিৎ কুমার, আরডিআরএস, বাংলাদেশের সূচনা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী ফরাজদুক ভূঁইয়া, কোনর্সডিয়াম সেভ্য দ্যা চিলড্রেনের সিনিয়র ম্যানেজার, মোছা: খালেদা খানম ডিআরএসুু গোপাল চন্দ্র দত্ত।

এসময় আরো উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা প্রকল্প সমন্বয়কারী এবং বিয়ানীবাজার উপজেলার মনিটরিং এবং ইভালুয়েশন অফিসার, ইউনিয়ন কো-অডিনেটর ও এ্যাডমিন এন্ড ফাইন্যান্স অফিসার,গ”ভন্সে অফিসার। অনুষ্ঠানে প্রকল্প সমন্বয়কারী ফরাজদুক ভূঁইয়া সূচনার লক্ষ্য ও উদ্দেশ্য এবং সূচনার র্কাযক্রম উপস্থাপন করেন।