বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ করোনাক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা শঙ্কামুক্ত এবং তিনি দৃঢ় মনোবল নিয়ে চিকিৎসা নিচ্ছেন। তিনি নিয়মিত তার নির্বাচনী এলাকার খোঁজখবর নিচ্ছেন এবং নির্বাচনী এলাকার জনগনসহ দেশবাসীর দোয়া কামনা করেছেন। সম্প্রতি নুরুল ইসলাম নাহিদ করোনাক্রান্ত হন। শুক্রবার বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পায়। এরপর থেকে বয়স ও শারীরিক বিবেচনায় তাকে নিয়ে বিভিন্ন মহল উদ্বিগ্ন রয়েছেন।

এদিকে নুরুল ইসলাম নাহিদ এমপির রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিলের আয়োজন করে বিয়ানীবাজার পৌরসভা। শনিবার বাদ মাগরিব পৌরসভার হলরুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মেয়র মো: আব্দুস শুকুরের সভাপতিত্বে দোয়া মাহফিলে স্থানীয় জাতীয় রাজনীতিক নুরুল ইসলাম নাহিদ এমপির আশু রোগমুক্তি কামনা করে সকলের দোয়া চাওয়া হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, আওয়ামী লীগ নেতা আহমদ হোসেন বাবুল, মো: জাকির হোসেন, হারুনুর রশীদ দীপু, ছালেহ আহমদ বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি সামছুল হক, সাধারণ সম্পাদক এবাদ আহমদ, যুগ্ম সম্পাদক লায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আব্দুর রহীম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সাংবাদিক হিরণ রোহী দাস, সাংবাদিক মাসুম আহমদ, সাংবাদিক শিপার আহমদ পলাশ, পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম ঝুনু, কাউন্সিলর নাজিম উদ্দিন, সাহাব উদ্দিন, মিছবাহ উদ্দিন, আকছার হোসেন, এমাদ আহমদ, কাউন্সিলার আব্দুল কাইয়ুম ও আব্দুর রহমান আফজল, বীর মুক্তিযোদ্ধা সহিদ আলী, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম, খসরুল ইসলাম, ওয়াহিদুর রহমান টিপু, আতিকুর রহমান, ছাত্রলীগ নেতা কে এইচ সুমন প্রমুখ।

অন্যদিকে রবিবার বাদ আসর নুরুল ইসলাম নাহিদ এমপির রোগমুক্তি কামনায় বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে সবাইকে উপস্থিত থাকার আহবান জানিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল বলেন, গণমানুষের কল্যাণে রাজনীতি করা এমপি নাহিদ করোনাক্রান্ত হলেও সূস্থ আছেন। তিনি দৃঢ়-মনোবল নিয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

মুড়িয়ায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত