বিয়ানীবাজারের কাঁঠাল তলা বৈধ্যভূমিতে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্প শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) সকাল থেকে প্রশাসন, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শহীদ বেদীতে পৃুষ্পশ্রদ্ধা নিবেদন।

এদিন সকাল ১১টায় বিয়ানীবাজার উপজেলা চত্বরে পুষ্প শ্রদ্ধা নিবেদন শেষে স্বাধীনতার প্রথম প্রহরে শহীদ ড. গোবিন্দ্র চন্দ্র দেব (জিসি দেব) স্মৃতি ফলকে পুষ্প শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা স্মৃতি সৌধে প্রথমে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। এরপরে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিয়ানীবাজার পৌরসভা, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণিপেশার মানুষ ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

বেলা ১২টা শহীদ বুদ্ধিবীজী ড. গোবিন্দ্র চন্দ্র দেব (জিসি দেব) এর বাড়ির সম্মুখে স্থাপন করা স্মৃতি ফলকে পুষ্প শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পৌরসভা, শহীদ ড. জিসি দেব স্মৃতি পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটি, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন শ্রেণিপেশার মানুষ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বাদেপাশায় শীতার্তদের পাশে দাঁড়ালো আরিফুল আহাদ স্মৃতি ফাউন্ডেশন