বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে ও বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ট্রাস্টি এবং শাহজালাল ব্যাংক লিমিটেডের ডাইরেক্টর আব্দুর করিম নাজিমের উদ্যোগে শতাধিক ছিন্নমূল শিশুদের ঈদ উপহার প্রদান করা হয়।

বুধবার দুপুরে মাথিউরা পশ্চিমপারে আয়োজিত অনুষ্ঠান শেষে উপকারভোগিদের বাড়ি বাড়ি নিয়ে এসব ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়।

নবউদ্দাম মিডিয়া গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খানের সভাপতিত্বে ও বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

বিশেষ অতিথি ছিলেন মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মোহাম্মদ সিহাব উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক কছির আলী আব্দুর রব, শহীদ পরিবারের সন্তান আলমগীর হোসেন রুনু, রাজনীতিবিদ মোহাম্মদ আমান উদ্দিন, পর্তুগাল আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শফিউল আলম, সাংবাদিক এম হাসানুল হক উজ্জল, ইউপি সদস্য আলতাফ হোসেন, সমাজসেবী বিলাল উদ্দিন, আব্দুল আহাদ, ছালেহ উদ্দিন, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সহ সভাপতি আহমেদ সাহেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এহসান করিম খোকন, তরুন সমাজসেবক জাহিদুল ইসলাম শাফিল, খায়রুল হাসান প্রমুখ।

উল্লেখ্য, আব্দুল করিম নাজিমের নেতৃত্বাধীন বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে ও বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের বিয়ানীবাজার উপজেলার সবকটি ইউনিয়নের দূর্গত মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

প্রয়াত সাংবাদিক আব্দুল আহাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ