রোটারি ক্লাব অব বিয়ানীবাজারের উদ্যোগে ক্লাবের সাপ্তাহিক সভা ও ঈদ রি-ইউনিয়ন অনুষ্ঠান শনিবার রাত ৮টায় পৌরশহরের রয়েল স্পাইস রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে।একইসাথে ক্লাবের উদ্যোগে আর্তমানবতার সেবায় ৫টি প্রজেক্ট বাস্তবায়ন করা হয়েছে।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান এমরান হোসেনের অর্থায়নে একটি অসচ্ছল পরিবারকে ‘লো-কস্ট হাউস’ প্রদান করা হয় এবং কানাডা প্রবাসী রোটারিয়ান সুহেল আহমেদের অর্থায়নে চারজন অসচ্ছল মহিলাকে চারটি সেলাই মেশিন বিতরণ করা হয়।

এর আগে শনিবার দুপুর ১২টায় আরও তিনটি প্রজেক্ট বাস্তবায়ন করা হয়। ক্লাব সেক্রেটারি রোটারিয়ান আলাল উদ্দিনের অর্থায়নে নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখ সড়কে জনসচেতনতা মূলক সাইনবোর্ড স্থাপন করা হয়। সেক্রেটারি ইলেক্ট রোটারিয়ান আব্দুল মান্নান মিন্টুর অর্থায়নে ‘স্যানিটেশন প্রজেক্ট’ ও আমেরিকা প্রবাসী ফারজানা ইসলামের অর্থায়নে কসবা সিরাজের গুস্টি পাঞ্জাগানা মসজিদে একটি ‘টিউবওয়েল প্রদান’ প্রজেক্ট বাস্তবায়ন করা হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান এমরান হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মুজিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন পিপি রোটারিয়ান সালেহ আহমদ, পিপি রোটারিয়ান মোঃ নজরুল ইসলাম লিটন, পিপি রোটারিয়ান মিজানুর রহমান, আইপিপি রোটারিয়ান কামাল হোসেন, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন, প্রেসিডেন্ট ইলেক্ট আব্দুল মতিন, প্রেসিডেন্ট নমিনি রোটারিয়ান ফয়জুল ইসলাম সুজেল, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. আবু ইসহাক আজাদ, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান হাসান আহমদ, ট্রেজারার রোটারিয়ান সুমন আহমদ, রোটারিয়ান আব্দুস শুকুর বাবলু, রোটারিয়ান সাব্বির আহমদ, রোটারিয়ান জানে আলম, রোটারিয়ান সাবুল আহমদ, রোটারিয়ান কাওসার আহমেদ সাবুল, রোটারিয়ান সুলতান আহমদ, রোটারিয়ান শাহজাহান সিদ্দিক প্রমুখ।

প্রজেক্ট বাস্তবায়নকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান আফজল, আনওয়ার হুসেইন, সাংবাদিক মিলাদ মোহাম্মদ জয়নুল ইসলাম, সাংবাদিক সাদিক হোসেন এপলু, মাস্টার হোসেন আহমদ, ব্যবসায়ী জাকির হোসেন, বিয়ানীবাজার রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট এইচ এম মাহবুব, পিপি রোটারেক্ট জাফর আহমেদ, সেক্রেটারি রোটারেক্ট লিজন আহমদ বাবলু।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে তীব্র গরমে বেড়েছে লোডশেডিং, দুর্ভোগ চরমে