বিয়ানীবাজারের জলঢুপ কমলাবাড়ি মাঠে অনুষ্ঠিত রুমেল আহমদ প্রাইজমানি একাডেমিক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকালে টাইব্রেকারে ভাদেশ্বর ফুটবল একাডেমীকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ঢাকাদক্ষিণ ফুটবল একাডেমী।

ফাইনাল খেলার নির্ধারীত সময়ে উভয় দল একটি করে গোল করতে সক্ষম হয়। টান টান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলার প্রথমার্ধের ১৫ মিনিটে ঢাকাদক্ষিণ ফুটবল একাডেমী এগিয়ে যায়। একই অর্ধের ২৩ মিনিটে দারুণ বলিতে খেলায় সমতা নিয়ে আসে ভাদেশ্বর ফুটবল একাডেমী। নির্ধারীত সময়ে আর গোল না হওয়ায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে ৪-৩ গোলে জয় পায় ঢাকাদক্ষিণ।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাহী সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আবুল হোসেন খছরু, জলঢুপ স্পোর্টিং একাডেমীর প্রতিষ্ঠাতা জামাল হোসেন প্রমুখ।

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/12/23423542345234.jpg

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল বলেন, খেলাধুলা দেশের জন্য সম্মান বয়ে আনে। আওয়ামী লীগ সরকার দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ফুটবল খেলোয়াড় তুলে আনেতে স্কুল পর্যায়ে টুর্নামেন্ট চালু করেছে। আমাদের প্রত্যাশা থাকবে সিলেট অঞ্চল থেকে ভালমানের ফুটবল খেলোয়াড় জাতীয় পর্যায়ে আরো বেশি করে প্রতিনিধিত্ব করবে। তিনি স্থানীয় পর্যায়ে বেশি করে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করার আহবান জানিয়ে বলেন, দেশে ও প্রবাসের ক্রীড়ামোদীরা টুর্নামেন্ট আয়োজনে পৃষ্টপোশকতায় এগিয়ে আসুন। এসব টুর্নামেন্ট থেকে দেশের প্রতিনিধিত্ব করবে এমন খেলোয়াড় তৈরী হবে। তিনি এ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের পাশাপাশি অংশ গ্রহণকারি প্রত্যেক দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা চ্যাম্পিয়ন, রানার্সআপ, ম্যান অব দ্যা ফাইনাল ও টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-