বিয়ানীবাজার উপজেলার আছিরগঞ্জ বাজার এলাকায় পাওনা টাকা চাওয়ার জের ধরে হাতাহাতি এবং যুবককে ছুরিকাঘাত করায় পুলিশ একজনকে আটক করেছে। আজ শুক্রবার বিকালে আছিরগঞ্জ বাজার থেকে তাকে আটক করে।

আটককৃত নেকদিন হোসেন সোহেল (২৬) দেবারাই এলাকার সফর আলীর পুত্র। তাকে গ্রেফতারের বিষয়টি বিয়ানীবাজার থানা পুলিশ বিয়ানীবাজার নিউজ ২৪কে অবহিত করে।

পুলিশ জানায়, মেরি সিগারেটের বিক্রয় প্রতিনিধি সোহেলের সাথে আফজাল হোসেনের টাকা লেনদেন হয়। প্রায় ৫ বছর পূর্বে পরিচয়ে সূত্রে আফজাল হোসেন ৮ হাজার টাকা সোহেলকে তার মায়ের কাছে পৌছে দিতে। সোহেল এ টাকা আত্মসাৎ করে। ঘটনার ৫ বছর পর সোহেলের সাথে আফজালের দেখা হলে তিনি টাকা ফেরৎ চান। এক পর্যায়ের উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে সোহেল আফজালকে ছুরিকাঘাত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহেলকে গ্রেফতার করে। এ ঘটনায় আহত আফজাল হোসেনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় আফজালের পিতা আতিকুর রহমান বিয়ানীবাজার থানায় সোহেলকে আসামী করে মামলা দায়ের করেন। আহত আফজালদের বাড়ি গোয়াইঘাট থানার ফুন্না নগর এলাকায়। সে পরিবার নিয়ে তিলপাড়া ইউনিয়নের হলিমপুর এলাকার নিজাম উদ্দিনের বাড়িতে বসবাস করছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী বলেন, এ ঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা (১২) ২৪ /০৮/২০১৮) দায়ের করা হয়েছে। আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।