বিয়ানীবাজারে যাত্রা শুরু করেছে মা ফাতেমা এলপিজি ফিলিং স্টেশন। সোমবার (৭ ডিসেম্বর) দুপুর ২টায় ফিতা কেটে ফিলিং স্টেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

পরে ফিলিং স্টেশনের পরিচালক আহবাব হোসেন সাজু ও কয়সর আহমদ পাপ্পুর আয়োজনে উদ্বোধন উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌরসভার মেয়র মো, আব্দুস শুকুর, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী শমসুল হক, বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, আওয়ামী লীগ নেতা শফিক উদ্দিন, ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, কাউন্সিলর আব্দুল কাইয়ুম ও মিসবাহ উদ্দিন, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজিব ভট্টাচার্য, সিনিয়র সাংবাদিক এম হাসানুল হক উজ্জ্বল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, সাংবাদিক মাছুম আহমদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুয়াইবুর রহমান স্বপন, এবি টিভি ও বিয়ানীবাজার নিউজ২৪’র বিশেষ প্রতিনিধি আবু তাহের রাজু প্রমুখ।

এসময় বক্তারা বলেন, পরিবেশবান্ধব এলপিজি গ্যাস শহরে বায়ুদূষণ রোধে সহায়তা করবে। অটো গ্যাস একটি তরল পেট্রোলিয়াম গ্যাস যা যানবাহনের জ্বালানি হিসেবে বহুল প্রচলিত ও সমাদৃত। সর্বাধিক নিরাপদ এবং সর্বোচ্চ পরিবেশবান্ধব জ্বালানি হিসেবে বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে এবং দেশের জ্বালানি খাতে ব্যাপক ভূমিকা রাখছে।

বাংলাদেশ সরকার সাশ্রয়ী জ্বালানিকে ব্যবহার করতে ব্যাপকভাবে উৎসাহ দিয়ে যাচ্ছে উল্লেখ করে বক্তারা বিয়ানীবাজারে প্রথমবারের মতো এ ফিলিং স্টেশন চালু হওয়ায় তার সফলতা কামনা করেন এবং বিয়ানীবাজারবাসী এ সফলতা পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৫ম পর্বে মাথিউরা ইউনিয়ন