বিয়ানীবাজার উপজেলায় মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত সোমবার নিদনপুর মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গরিব ও অসহায় ৩০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর। মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সভাপতি আশরাফুল আলম রিমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল মান্নান, বিয়ানীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল কাইয়ুম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান আফজল, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উপদেষ্ঠা ডা. মাহবুবুল হক সুজা, আছাদ উদ্দিন, শফিক আহমদ, জামিয়া মালিকিয়া মোল্লাপুর মাদ্রাসার সভাপতি নাজমুল হক, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস ছালাম মতলিব, সাবেক সভাপতি মাহতাবুর রহমান, শামীম আহমদ, শাব্বির আহমদ সাদেক হোসেন তাপাদার।

মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও সহ সাধারণ সম্পাদক তাইছির মাহবুব রাজনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খাদ্য সামগ্রী বিতরণ কমিটির আহবায়ক আব্দুল আলীম দিপু, সদস্য সচিব তাজবীর আহমদ ছাইম।

সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সিনিয়র সদস্য রিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হক জুনেদ, কোষাধক্ষ্য ইমরান হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ইসলাম উদ্দিন হেলাল, সহ সম্পাদক আব্দুস সামাদ , প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন প্রমূখ।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/mfs-3.jpg” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/mfs-3.jpg” caption=”মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটি ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকে’র পক্ষ থেকে কিডনী রোগে আক্রান্ত সেলিম উদ্দিনকে চেক প্রদান।”]

এসময় মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটি ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকে এর পক্ষ থেকে কিডনী রোগে আক্রান্ত মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাবেক কোষাধক্ষ্য সেলিম উদ্দিনকে নগদ এক লক্ষ টাকা এবং মোল্লাপুর গ্রামের আবুল হাসনাত নাসের এর অসুস্থ ছেলের চিকিৎসার জন্য নগদ ৭০ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উপদেষ্ঠা, কার্যনিবাহী পরিষদের সদস্য ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।