মেয়ের প্রথম জন্মদিনকে উপলক্ষ করে চলমান করোনা দুর্যোগময় মুহূর্তেও সমাজের অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বিয়ানীবাজার পৌরশহরের নয়াগ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আরিফ উদ্দিন তুহিন। এলাকার সামাজিক সংগঠন নয়াগ্রাম নবীন সংঘের সার্বিক সহযোগিতায় শুক্রবার সন্ধ্যায় এক আনুষ্ঠানিকতায় দেড় শতাধিক শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেয়া হয়।

একমাত্র মেয়ে খাদেজা উদ্দিনের জনবার্ষিকীতে এমন ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করায় স্থানীয় এলাকাবাসীর প্রশংসায় ভাসছেন প্রবাসী আরিফ উদ্দিন তুহিন। এলাকাবাসী বলছেন, এর ফলে ওই সন্তানের মধ্যে ছোটবেলা থেকেই সামাজিক ও মানবিক চেতনা জাগ্রত হবে।

এদিকে, শীতবস্ত্র বিতরণের পূর্বে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকল প্রবাসীদের রুহের মাগফেরাত এবং বিভিন্ন দেশে করোনায় আক্রান্ত প্রবাসী ও নয়াগ্রাম নবীন সংঘের সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাষ্ট্র প্রবাসী আরিফ উদ্দিন তুহিনের মেয়েসহ পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করা হয়।

বিয়ানীবাজার পৌরসভা সাবেক প্রশাসক ও নয়াগ্রাম নবীন সংঘের উপদেষ্টা তফজ্জুল হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইডিয়াল কলেজিয়েট স্কুলের প্রিন্সিপাল ফজল-ই-করিম, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নাজিম উদ্দিন, সদর ইউনিয়নের সাবেক সদস্য আব্দুন নূর, প্রবীণ মুরব্বি আতাউর রহমান কটন, সাখাওয়াত হোসেন স্বাক্ষী খলিফা এবং সংঘের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সায়েক, সিনিয়র সদস্য জসিম উদ্দিন, খালেদ আহমদ, রফিউল ইসলাম, মারজান হাসান খান, মুর্শেদ আহমদ খান, হাসান আহমদ, ইমরান হোসেন, তারেকুল ইসলাম, লোকমান আহমদ, অপু আহমদ, আরাফাত হোসেন, সাকের আহমদসহ নয়াগ্রাম নবীন সংঘের সকল সদস্যবৃন্দ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

সমন্বিত খামার গড়ে তুলে সফল উদ্যোক্তা বিয়ানীবাজারের খালেদ