‘মুক্তিযুদ্ধের চেতনা, বাস্তবায়নেই আমাদের অঙ্গীকার’ এই স্লোগানকে সামনে রেখে বিয়ানীবাজারে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ে কেক কাটা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, পৌর মুক্তিযোদ্ধা সংসদের কামান্ডার যুদ্ধাহত মুক্তিযুদ্ধা আলী পৌর কমান্ডার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বাবুল, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও আওয়ামীলীগ নেতা আবুল হোসেন খসরু, উপজেলা আওয়ামী লীগ নোমান আহমদ, আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমদ, উপজেলা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা আহবায়ক ও যুবলীগ নেতা সোহেল আহমদ রাশেদ, সিলেট জেলা সন্তান কমান্ডের কার্যনির্বাহী সদস্য যুবলীগ নেতা শাহ আলম সিদ্দিকী, উপজেলা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন লোদী, উপজেলা সন্তান কমান্ডের সাংগঠনিক ফয়েজ আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা পলাশ আফজাল ও মুক্তিযোদ্ধার সন্তান মোস্তফা উদ্দিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৯৭১ মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধার যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন, সার্বভৌম বাংলাদেশ। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস আগামী প্রজন্মের কাছে তুলে ধরার দায়িত্ব নিতে হবে মুক্তিযোদ্ধা সন্তানদেরকে। তাই সকল মুক্তিযোদ্ধা সন্তানদেরকে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করার আহ্বান জানান বক্তারা।