মাস্টারপিস বাংলাদেশের আন্তঃধর্মীয় সেমিনার আয়োজনের প্রস্তুতি গ্রহণ ও পঞ্চখণ্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরির কার্যকরী কমিটির সভা উপলক্ষে উভয় সংঘটনের উদ্যোগে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিয়ানীবাজার পৌরশহরের পঞ্চখন্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরি ভবনে লাইব্রেরির কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাস্টারপিস বাংলাদেশের পরবর্তী কার্যক্রম আন্তঃধর্মীয় সেমিনার আয়োজনের। প্রস্তুতিমূলক বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়। মূলত, ইউরোপীয় ইউনিয়নের সাথে মাস্টারপিস বাংলাদেশ চুক্তিবদ্ধ হয়ে এই সেমিনার অনুষ্ঠিত হবে।
সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের বিষয়ে সচেতনতা তৈরিতে বিভিন্ন ধর্মীয় ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ব্যক্তিদের সমন্বয়ে এই আয়োজনের মূল লক্ষ উল্লেখ করে ক্লাবের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়া লাইব্রেরির বিগত দিনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি পরবর্তী কার্যক্রমের একাধিক সিদ্ধান্ত গৃহিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুবের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র ও লাইব্রেরির কার্যকরী কমিটির সদস্য মোঃ আব্দুস শুকুর, লাইব্রেরির সাধারণ সম্পাদক সাহেদ আহমদ, সদস্য বীর মুক্তিযোদ্ধা ও লেখক আবদুল মালীক ফারুক, ফয়সল আহমদ, এবাদ আহমদ, হাসান শাহরিয়ার, আবুল হাসান, মাস্টারপিস বাংলাদেশের সমন্বয়ক মোঃ জামিল হোসেন, সদস্য আব্দুল আমিন, ইমাম হাসনাত সাজু, নুরুল ইসলাম সুমন, রাজেক, সাহেদ আহমদ, বেলাল আহমদ প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের ইফতেখারের চমক- ‘এক নায়িকার বিপরীতে ৯ নায়ক’