বিয়ানীবাজার পৌরশহরের দারুসসুন্নাহ মুরাদগঞ্জ টাইটেল মাদ্রাসার ম্যানেজিং কমিটির অন্যতম ভূমিদাতা ও সদস্য ব্যবসায়ী হাজী মোঃ হেলাল উদ্দিনের যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বৃহস্পতিবার রাত ৯টায় মাদ্রাসাবাড়িতে এক সংবর্ধনা প্রধান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় মাদ্রাসার ম্যানেজিং কমিটির পক্ষ থেকে হাজী মোঃ হেলাল উদ্দিনকে প্রবাস গমন উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সভায় দারুসসুন্নাহ মুরাদগঞ্জ টাইটেল মাদ্রাসার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়। এসময় উন্নয়ন কাজ সম্প্রসারণে  মাদ্রাসার প্রতিষ্ঠাকালিন ভূমিদাতা হাজী মোঃ হেলাল উদ্দিন ও তার পরিবারের উদ্যোগে আরো কিছু ভুমি মাদ্রাসায় দান করার প্রস্তাব করা হলেও হাজী বেলাল উদ্দিন, হাজী মোঃ হেলাল উদ্দিন ও রোটারিয়ান আলাল উদ্দিন সাদরে প্রস্তাবটি গ্রহণ করে ভূমিদানের প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন দারুসসুন্নাহ মুরাদগঞ্জ টাইটেল মাদ্রাসার মুহতামীম আলহাজ্ব মাওলানা আতিকুর রহমান, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সামছুল হক, মুরাদগঞ্জ বাজার কমিটির সভাপতি রোটারিয়ান আলাল উদ্দিন, মাওলানা জালাল উদ্দিন, মাওলানা কলিম উল্লাহ, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আলী আহমদ, শামীম আহমদ, ফয়জুল হক প্রমুখ।