বিয়ানীবাজারে গত বুধবার পৌরসভার নিদনপুরে অটোরিক্সার গতি রোধ করে মহিলার কাছ থেকে ২লাখ ২১ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। আজ বিকালে উপজেলার গোডাউন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে ছিনতাই মামলায় পুলিশ ২জনকে আটক করেছে।

বুধবার পুলিশ ছিনতাই ঘটনায় যুক্ত অটোরিক্সা চালক বদরুলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ আদালতে বদরুলের জন ৫দিনের রিমান্ড আবেদন করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাই ঘটনায় যুক্ত কিরণ নামের যুবক গোডাউন বাজারে রয়েছে। এ খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে গত ২০ এপ্রিল ইনার কলেজ রোডের দাসগ্রাম মোড়ে এক ফটোগ্রাফারের ২টি এসএলআর ক্যামেরা, ২টি লেন্সসহ ক্যামেরার সরঞ্জাম ও  মোবাইল ছিনতাই করার সাথেও জড়িত বলে ছিল পুলিশ জানিয়েছে।

গত বুধবার দুই মহিলা পৌরশহরের জামানপ্লাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক থেকে ১২.৪৩ মিনিটে ২লাখ ২১ হাজার টাকা উত্তোলন করেন। মহিলা মাকে সাথে করে যে অটোরিক্সায় এসেছিলেন সেটিতে করে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন। নিদনপুরের কেন্দ্রীয় মসজিদের কাছে যেতেই দুইটি মোটরসাইকেলে করে চার ছিনতাইকারি তাদের গতিরোধ করে ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। মহিলার বাড়ি পৌরসভার মোল্লাপুরে।