বিয়ানীবাজারে উপজেলার কর্মকর্তা, পৌর মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনীতিক ব্যক্তিবর্গ ও প্রবীণ ফুটবলারদরে অংশগ্রহনে পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে ব্রাজিল আর্জেন্টিনা প্রীতি ম্যাচ। ম্যাচে আর্জেন্টিনাকে ২-১ গোলে পরাজিত করে ব্রাজিল দল।

প্রীতি ম্যাচে আর্জেন্টিনা দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান এবং ব্রাজিলের দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন রাজনীতিবিদ এবাদ আহমদ।

আর্জেন্টিনার হয়ে মাঠে নামেন পৌর মেয়র আব্দুস শুকুর, কাউন্সিলর ঝুনু, মিসবাহ্, সাবেক ফুটবলার আলম হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র সহ আরো অনেকে। ব্রাজিলের হয়ে মাঠে নামেন চেয়ারম্যান শিহাব উদ্দিন, আব্দুল মান্নান, সাবেক ফুটবলার হারুন, টিপু সহ আরো অনেকে।

ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় ব্রাজিল দল। প্রথমার্ধে আর্জেন্টিনা গোল সুদের প্রচেষ্টা চালালেও আক্রমণগুলো রুখে দেন ব্রাজিলের গোলরক্ষক হারুন।

বিরতি থেকে ফিরে শুরুতেই মেয়র আব্দুস শুকুরের এসিস্টে দলীয় অধিনায়ক কাজী আরিফুর রহমান ১ গোল পরিশোধ করেন। নির্ধারিত সময়ের পূর্বে একাধিক সুযোগ তৈরি করলেও আর কোন গোলের দেখা পায়নি কোন দলই।