বিয়ানীবাজার সরকারি কলেজ রোডে বৈদ্যুতিক তার ছিড়ে তিনটি সিএনজি অটোরিক্সায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় গাড়িতে থাকা জুবের আহমদ (৩২) নামের এক সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয়রা উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

আহত অটোরিকশা চালক জুবের আহমদের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার বুধবারিবাজার ইউনিয়নের চন্দরপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ানীবাজার কলেজ গেটের সামনের সড়কের একটি বৈদ্যুতিক খুঁটির ট্রান্সফরমার বিকট শব্দে বিকল হয়ে বৈদ্যুতিক তারে আগুন লেগে যায়। ওই বৈদ্যুতিক তার ছিড়ে নিচে পড়লে সড়কের পার্কিং করে রাখা ৩টি সিএনজি অটোরিক্সায় আগুন লেগে যায়। এসময় সিএনজির ভিতরে থাকা একজন চালক আহত হয়। পরে তাঁকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছায় বিয়ানীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একদল দমকল বাহিনী। পরে তারা স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ জনতার সহযোগিতায় অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বিয়ানীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মহররম আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে ৫ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এসময় স্থানীয় জনতা আমাদেরকে সহযোগিতা করেছেন। তিনি বলেন, আগুনের সূত্র বৈদ্যুতিক তার থেকে সংগটিত হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। এ ঘটনায় তিনটি সিএনজি অটোরিক্সার প্রায় আড়াই লোক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এবিটিভির সর্বশেষপ্রতিবেদন-

করোনাকালে ভার্চুয়াল মাধ্যমে চলছে পাঠদান