বিজয়ের মাস ও মুজিব শতবর্ষ উপলক্ষে বিয়ানীবাজারে শতাধিক সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে অর্থ সহায়তা বিতরণ ও আলোচনা সভা করেছেন শিক্ষা উন্নয়ন ট্রাষ্ট। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১১টায় পৌরশহরের নিদনপুর-সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই অর্থ সহায়তা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ট্রাষ্টের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রোমান মিয়া, ট্রাষ্টের সহ সভাপতি মাষ্টার হাজী ফখর উদ্দিন, দপ্তর সম্পাদক হাজী বেলাল উদ্দিন, দারুসসুন্নাহ মুরাদগঞ্জ টাইটেল মাদ্রাসার মুহতামিম মাওলানা আতিকুর রহমান, সমকাল সুহৃদ সমাবেশ বিয়ানীবাজারের সভাপতি কবি ওয়ালি মাহমুদ, নিদনপুর-সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব, সুবোধ রঞ্জন চক্রবর্তী, অলক বৈদ্য প্রমুখ।

আছিরগঞ্জ স্কুল এন্ড কলেজের প্রভাষক আব্দুস সামাদ আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আব্দুস সালাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাষ্টের সাধারণ সম্পাদক ফয়জুল হক, সদস্য খন্দকার লোকমান হোসেন ও কবির আহমদ।

পরে শিক্ষা উন্নয়ন ট্রাষ্ট্রের পক্ষ থেকে সমকাল সুহৃদ সমাবেশ বিয়ানীবাজারের সভাপতি কবি ওয়ালি মাহমুদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে বোরো ধান ও রবিশস্যের বীজ সহায়তা পেলেন সাড়ে ৩ হাজার কৃষক