বিয়ানীবাজারে বঙ্গবন্ধু অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে লাউতা ইউনিয়ন অনুর্ধ-১৭ ফুটবল দল।  আজ সোমবার বিকালে পিএইচজি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। নির্ধারীত সময়ে ১-১ গোলে সমতা থাকায় টাইব্রেকারে ৩-০ গোলে জয় পায় লাউতা।

প্রথমার্ধের মধ্য সময়ে প্রতিপক্ষ মাথিউরার গোল মূখে বল পেয়ে হেড করে জালে বল জড়ান লাউতার কামিল। এরপরও আরো দুইটি সুযোগ তৈরী কররেও গোল করতে পারেনি লাউতা। খেলার প্রথমার্ধে প্রতিপক্ষের চেয়ে ভাল ও পরিচ্ছন্ন ফুটবল উপহার দিয়েছিল সোনাই নদীর তীরবর্তী লাউতা ইউনিয়ন দল। দ্বিতীয়ার্ধে গোল শোদ করতে মরিয়া মাথিউরা গোল পরিশোধ করলে খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ৩-০ গোলে জয়ী হয়ে বঙ্গবন্ধু অনুর্ধ-১৭ প্রথম চ্যাম্পিয়ন হয়েছে লাউতা ইউনিয়ন অনুর্ধ-১৭ ফুটবল দল।

দর্শকপূর্ণ গ্যালারিতে প্রাণ সঞ্চার করা ফাইনাল খেলা উপভোগ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক, মাথিউরা ইউপি চেয়ারম্যান সিহাব উদ্দিন, লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল কুদ্দুছ টিটু, বিয়ানীবাজার নিউজ ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার বার্তা সম্পাদক ছাদেক আজাদ প্রমুখ।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স দলের অধিনায়ক, টিম ম্যানেজারের হাতে ট্রপি তুলে দেন।