বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এম. এ আজিজ এর ৩য় মৃত্যুবাষির্কী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার দুপুর ২ টায় বিয়ানীবাজার উপজেলা অওয়ামীলীগের উদ্যোগে উপজেলা অডিটোরিয়াম হলে এক স্মরণসভা ও দোয়া মাহফিলেরর আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুলের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান।

বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সালেহ আহমদ বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু, শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, এডভোকেট সাঈদ আহমদ মুমিত স্বপন, শিক্ষক ও সাংবাদিক খালেদ সাইফুদ্দীন জাফরী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজী দৌলা উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাথিউরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, ইউনিয়ন আ’লীগ নেতা মনির উদ্দিন, ফখরুল ইসলাম, আব্দুল কাইয়ূম, শিহাব উদ্দিন, জয়নাল আবেদীন।

সভায় বক্তারা পরিচ্ছন্ন রাজনীতিক ও সংগঠক এম. এ আজিজের জীবন ও কর্মের ভূয়শী প্রশংসা করে বলেন বঙ্গবন্ধুর আদর্শে লালিত ত্যাগী নেতা এম. এ আজিজ স্বীয় কর্মগুণে মানুষের মাঝে চির অম্লান হয়ে থাকবেন। দেশ, মাটি ও মানুষের জন্য তিনি আমৃত্যু পর্যন্ত নিবেদিতভাবে কাজ করে গেছেন উল্লেখ করে বক্তারা বলেন দল এবং দেশের সামগ্রিক উন্নয়নে কাজ করতে হলে তাঁর জীবন এবং আদর্শকে অনুসরণ আমাদেরকে এগিয়ে যেতে হবে।