বিয়ানীবাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের উত্তেজনাহীন ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বিয়ানীবাজার পৌরসভা। তিলপাড়া ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের সাথে ৫-০ গোলের ব্যবধানে জয় পায় পৌরসভার তরুণ দলটি।

 

খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে পৌরসভা বিরতী যায়। দ্বিতীয়ার্ধে খেলা শুরু হলে গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে তিলপাড়া। এ সময় পৌরসভার একজন খেলোয়াড় বদলী হয়ে মাঠে নামলে তার বয়স নিয়ে অভিযোগ তোলে তিলপাড়ার খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্ট। বিষয়টি সুরাহা না হওয়ায় তিলপাড়া খেলতে আপত্তি তোলে। ফাইনাল খেলায় এ রকম অনাকাঙ্খিত ঘটনায় মাঠে থাকা কয়েকশত দর্শক বিরক্তি প্রকাশ করেন।

 

মাঠে থাকলেও শেষ বাঁশির আগ পর্যন্ত আনুষ্ঠানিকতা পালন করেছে তিলপাড়া। এই সুযোগে তাদের জালে আরো ৪ বার বল পাঠায় পৌরসভা।

খেলা শেষে আয়োজক ও অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স দলের হাতে ট্রফি তুলে দেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর। বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাসিব, আবাহনী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান ও মাহবুবুর রহমান প্রমুখ।

 

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের চারখায়ের গ্রামীণ সড়কের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ