বিয়ানীবাজার উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের প্রথম খেলায় জয় পেয়ে মোল্লাপুর সেমি ফাইনালে পৌছেছে এবং দ্বিতীয় খেলায় পৌরসভা ও চারখাই ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের খেলা অমীমাংসিত রয়েছে। এ দুই দলের বিজয়ীরা সরাসরি ফাইনালের যোগ্যতা অর্জন করবে।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার বিকালে পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনের প্রথম খেলায় মোল্লাপুর ইউনিয়ন ফুটবল দল ও লাউতা ইউনিয়ন ফুটবল দল পরস্পরের মোকাবেলা করে। নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র হলে খেলা ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ৫-৪ গোলের ব্যবধানের জয়ে সেমিফাইনালে পৌছে যায় মোল্লাপুর।

দিনের দ্বিতীয় খেলায় বিয়ানীবাজার পৌরসভা ও চারখাই ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত খেলা গোল শূন্য ড্র হলে ট্রাইব্রেকারে গড়ালেও নিষ্পত্তি হয়নি। চারটি করে শুট আউটের পর আলো স্বল্পতার কারণে পঞ্চম শুট থেকে বিরত থাকে পৌরসভা। ফলে এই খেলাটিকে অমীমাংসিত ঘোষনা করেন আয়োজকরা। তবে অমীমাংসিত খেলাটিতে যে দল জয়লাভ করবে তারা সরাসরি পৌছে যাবে ফাইনালে।

অমীমাংসিত থাকায় আগামীকাল পৌরসভার সাথে চারখাই ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের খেলাটি বিকাল তিনটায় অনুষ্ঠিত হবে। পরিত্যক্ত হওয়ায় নতুন করে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা জানান উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন। তিনি বলেন, কাল দিনের দ্বিতীয় ম্যাচটি হচ্ছে টুর্নামেন্টের প্রথম ও একমাত্র সেমিফাইনাল। ২ জুন উভয় দলের বিজয়ী দল ফাইনালে মোকাবেলা করবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের রোগমুক্তি কামনায় বিয়ানীবাজার উপজেলা আ.লীগের দোয়া মাহফিল