বিয়ানীবাজারে জাতির জনক বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ ফুটবল নক আউট টুর্নামেন্টের প্রথম পর্বের নিজ নিজ খেলায় জয় পেয়েছে চারখাই ইউনিয়ন ও লাউতা ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দল।

শনিবার বিকালে পিএইচজি সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম খেলায় চারখাই ইউনিয়ন ৮-০ গোলে মুড়িয়া ইউনিয়নকে এবং দ্বিতীয় খেলায় লাউতা ইউনিয়ন ৩-০ গোলে মাথিউরা ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দলকে পরাজিত করে দ্বিতীয় পর্ব নিশ্চিত করেছে।

শুক্রবার পিএইচজি সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতির জনক বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। রোববার বিকালে একই ভেন্যূতে প্রথম পর্বে শেষ খেলায় মুখোমুখি হবে কুড়ারবাজার ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দল ও মোল্লাপুর ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল। দিনের অপর খেলায় মুখোমুখি হবে শেওলা ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দল ও তিলপাড়া ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল দল। দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচে এ দুইটি দল মোকাবেলা করবে।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারণে দর্শকবিহীন খেলা অনুষ্ঠিত হচ্ছে। মাঠে দর্শকদের তেমন উপস্থিতি না থাকলেও খেলাগুলো উত্তেজনাপূর্ণ হচ্ছে। প্রথম পর্বের চেয়ে দ্বিতীয় পর্বের খেলাগুলো আরো প্রাণবন্ত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

৪ কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত বিয়নাীবাজার উপজেলা পরিষদ ভবনের উদ্বোধন ৮ জুন