গোবিন্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক তাহমিনা আক্তার পপির স্বামী এবং সদ্য প্রয়াত মাথিউরা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক আশরাফুল আলমের স্মরণে ও প্রাথমিক শিক্ষা পরিবারের অসুস্থ শিক্ষকদের রোগমুক্তি কামনা করে কোরআন খতম ও দোয়া মাহফিল এবং দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন ২০১৮ সালে যোগদানকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা।

বুধবার দুপুর ২ টায় স্থানীয় একটি অভিজাত রেস্তুরায় দেবারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সালেহ মো ইউসুফের সভাপতিত্বে ও আষ্টঘরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলী হোসেন মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ইউআরসি ইন্সট্রাক্টর মোহাম্মদ আহসান কবীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার টিটু কুমার দে ও মোঃ আশরাফুল আলম, আকবর হোসেন লাবলু এবং প্রয়াতের আশরাফুল আলমের পরিবারের সদস্যরা।

শিক্ষক মোঃ হামিদুল কবীর এর কোরআন তেলাওয়াতে শুরু অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোহেল আহমদ, জাকির হোসেন, তাহের আহমদ, আবু সাইদ আজাদ, অপু মালাকার, মোঃ আবুল হাসনাত ও শারমিন আক্তার লিজা প্রমুখ।

স্মরণ সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক পলাশ ধর, ফরিদা ইয়াসমিন, ফাহমিদা বেগম, পানসী দে, রোমেনা বেগম, তাহমিনা আক্তার পপি, ফরিদা ইয়াছমিন ২, ইসমত আরা শিরিন, নুসরাত আরফিন।

মোনাজাত পরিচালনা করেন সহকারী শিক্ষক মাওলানা কবির আহমদ ও মাওলানা আব্দুল বাছিত।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

দেশের দর্শনীয় স্থলবন্দর হচ্ছে বিয়ানীবাজারের শেওলা স্থলবন্দর