বিয়ানীবাজার প্রেসক্লাবের উদ্যোগে সংগঠনের সদস্য ও যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ফয়সল মাহমুদ’র সাথে আনন্দ আড্ডা অনুষ্টিত হয়েছে। তিনি যুক্তরাজ্যের জনপ্রিয় টিভি চ্যানেল-এস’র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। অচিরেই তিনি যুক্তরাজ্যে ফিরে যাবেন।

সোমবার বিকেলে পৌরশহরের স্থানীয় একটি রেষ্টুরেন্টে তার সম্মানে অনুষ্টিত আড্ডায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি সজিব ভট্রাচার্য।

অনুষ্টানে বক্তারা বলেন, বিয়ানীবাজার প্রেসক্লাবকে এতদঞ্চলের মানুষের আশ্রয়স্থল হিসেবে গড়ে তোলা হবে। এই সংগঠনের ছায়াতলে নিপীড়িত মানুষকে আশ্রয় দেয়া হবে। এতে সাংবাদিক ফয়সল মাহমুদও বক্তব্য রাখেন।

প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াদুদ, আব্দুল খালিক, হিরণ রোহী দাস ও হাসানুল হক উজ্জল, দিবালোক সম্পাদক হাসান শাহরিয়ার, বিয়ানীবাজার ডাকের নির্বাহী সম্পাদক মুকিত মোহাম্মদ, নবদ্বীপ নির্বাহী সম্পাদক শাহীন আলম হৃদয়, সাংবাদিক আবুল হাসান, সম্ভবনা সম্পাদক মাসুম আহমদ, যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন, জালালাবাদ প্রতিনিধি তোফায়েল আহমদ, বিয়ানীবাজার নিউজ২৪ ও এবি টিভি’র আবু তাহের রাজু, বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক শহিদুল ইসলাম সাজু, এবি টিভির বার্তা সম্পাদক তাজবির আহমদ ছাইম, সাংবাদিক সৈয়দ মুনজের হোসেন বাবু, সামিয়ান হাসান, জসীম উদ্দিন, রুহেল আহমদ, এহসান খোকন, আহমেদ সাহেদ, সাইদুল ইসলাম প্রমুখ।

এবিটিভির প্রতিবেদন-

এবার দুর্গোৎসবে থাকছে না চির পরিচিত আমেজ, বিয়ানীবাজারে কমবে পূজা মণ্ডপ