শারদীয় দুর্গাপূজার নবমীতে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান। এ সমসয় তিনি পুজারিদের সাথে কুশল বিনিময় করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার শারদীয় শুভেচ্ছা বার্তা পৌছে দেন।

রোববার দুপুরে এডভোকেট নাসির খান বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের পালপাড়া এবং সন্ধ্যায় গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ শ্রী শ্রী চৈতন্য মহাপ্রভুর মন্দির পরিদর্শন করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা কবির উদ্দিন আহমদ, সৈয়দ মিছবাহ উদ্দিন, মো. আব্দুল বারী, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, সাবেক প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু, মাসুদ হোসেন খান ও জুবের আহমদ, গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন, সাবেক যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক এমদাদ রহমান প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-