বিয়ানীবাজারে ঈদের দিনেই থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল ১১টা ৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব নয়াগ্রাম এলাকার একটি বসতঘর থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সেই একই এলাকার মৃত মঈন উদ্দিনের ছেলে মেজবা হোসেন (৩৪)।

শনিবার সকালে পৃথক আরেকটি অভিযান চালিয়ে বিয়ানীবাজার পৌরশহরের এলাকার মোকাম রোড থেকে ৫০ পিস ইয়াবাসহ আব্দুল কাদির (৩৫) আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সেই মুড়িয়া ইউনিয়নের ছোটগ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাদকমুক্ত বিয়ানীবাজার গড়ার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংক করের নির্দেশনায় থানার এসআই রুমেন আহমদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুটি পৃথক অভিযানে ২০০ পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে সহযোগিতা করেছেন পুলিশ পরিদর্শক (অপারেশন) মাছুদুল আমিন ও এসআই হাবিবুল্লাহসহ সঙ্গীয় ফোর্স।

ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে বিয়ানীবাজার থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই রুমেন আহমেদ বলেন, সর্বনাশা ইয়াবার ছোবল থেকে বিয়ানীবাজারের যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। এসময় তিনি বিয়ানীবাজারবাসীর উদ্দেশ্যে বলেন, পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন। বিয়ানীবাজারবাসীর সহযোগিতা পেলে মাদকমুক্ত বিয়ানীবাজার গড়া সময়ের ব্যাপার।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বৃদ্ধা আমেনার জীবন সংগ্রাম