বিয়ানীবাজার থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ ৩ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) পুলিশ অভিযান চালিয়ে ৮০০ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করা হয়। আটক ব্যক্তিরা উপজেলার দুবাগ ইউনিয়নের দুবাগ গ্রামের মাহমুদ আলীর ছেলে ইসলাম উদ্দিন (৪৫), মৃত কনা মিয়ার ছেলে শফিক উদ্দিন (২৮) এবং আছদ্দর আলীর ছেলে মাসুম আহমদ (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার এসআই খবির উদ্দিন ও এএসআই মোকলেছুর রহমান, এএসআই মহিবুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার দুবাগ গ্রামের ইসলাম উদ্দিনের বসতঘর থেকে গাঁজাসহ ৩ জন ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। অপরদিকে রাত ৮টায় বিয়ানীবাজার থানার এসআই নূর উদ্দিন সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে শাহপরান (র.) এসএমপি, সিলেট এর সিআর মামলা নং-১০২/১৩ মূলে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডসহ ৯ লক্ষ টাকা জরিমানা এবং শাহপরান (রহ:) থানার সিআর মামলা নং-১১০/১৩ মূলে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডসহ ৯ লক্ষ টাকা জরিমানা এর দুই মামলায় সাজাপ্রাপ্ত আসামী উপজেলার দুবাগ ইউনিয়নের খারাভরা গ্রামের মৃত সুনু মিয়া চৌধুরীর ছেলে আম্বিয়া আহমদ চৌধুরীকে আটক করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় দুই মামলায় সাজাপ্রাপ্ত আসামী ও ৮০০ গ্রাম গাঁজাসহ ৩ জন ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, একজন সাজাপ্রাপ্ত আসামী ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮০০ গ্রাম গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

যেকোন অপরাধ মুক্ত করতে থানা পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে এবং মাদকমুক্ত বিয়ানীবাজার উপজেলা গড়তে সর্বস্তরের জনসাধারণকে বাংলাদেশ পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি ।