বিয়ানীবাজারে পুলিশের পৃথক অভিযানে একটি টমটম ও মাদকসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় পৌরসভার ফতেহপুর এলাকা থেকে ৫৫ পিস ইয়াবাসহ রমিজ উদ্দিন ওরফে বলকী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। সে ওই গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওই রাতের অপর এক অভিযানে মাদক মামলার পরোয়ানাভূক্ত আসামী উপজেলার লাসাইতলা গ্রামের মনির আলীর ছেলে আব্দুল কাইয়ূম (২৫) কে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার পৃথক আরেক অভিযানে স্থানীয় এলাকার লোকজনের সহায়তায় পৃথক এক অভিযানে একটি টমটম গাড়িসহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। আটককৃত দুজনের মধ্যে উপজেলার খশির নয়াপাড়া গ্রামের আবুল হোসেন ছেলে এমরান হোসেন ও খশিরবন্দ হাতিটিলা গ্রামের নূর আহমদের ছেলে মাহফুজ আহমদ।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, সিলেট জেলাকে মাদকমুক্ত ও অপরাধমুক্ত করতে কাজ করছে পুলিশ। এরই ধারাবাহিকতায় থানা এলাকায় অপরাধ প্রবণতা যাহাতে বৃদ্ধি না পায় সেজন্য পুলিশি টহল জোরদার করা হয়েছে।

তিনি আরও বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক প্রতিরোধ, জুয়া, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন সকল ক্ষেত্রে পুলিশের যে ভূমি তার চেয়ে জনগণের ভূমিকা কোনো অংশে কম নয়। যে কোনো অপরাধ নির্মূল করতে হলে পুলিশ ও জনতা মিলে কাজ করতে হবে। তাহলে সমাজে আর কোনো অপরাধ থাকবে না। মাদক ও অপরাধমূক্ত বিয়ানীবাজার উপজেলা গড়তে সর্বস্তরের জনসাধারণকে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

ধৃত আসামিদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারবাসীকে কি বলেছিলেন ব্যারিস্টার সুমন!