বিয়ানীবাজারে দ্রুতগতির এক পিকআপ ভ্যানের ধাক্কায় পৃথক দুই মোটর সাইকেল চালক আহত হয়েছেন। সোমবার বিকেলে মাথিউরা মিনারাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে সিলেট প্রেরণ করা হয়। দুর্ঘটনার পরপরই গাড়ি রেখে চালক পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিয়ানীবাজার পৌরশহর থেকে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন গোলাপগঞ্জ উপজেলার বুধবারি বাজার ইউনিয়নের বনগাঁওয়ের দেলওয়ার হোসেন। মিনারাই এলাকায় পৌঁছামাত্র দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিলে তিনি রাস্তায় পড়ে যান। এতে তার ডান পায়ের মধ্যখানে ভেঙ্গে যায়। একই সময়ে দুর্ঘটনাকবলিত ওই পিকআপ ভ্যানটি চাপা দেয় জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কেএইচ সুমনকে। তিনি মোটর সাইকেল নিয়ে আত্মীয়ের বাসায় গোলাপগঞ্জ যাচ্ছিলেন। দুর্ঘটনায় তার ডান হাত ভেঙ্গে গেছে। এসব তথ্য নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও তরুণ ব্যবসায়ী নাজমুল ইসলাম ফরহাদ।

তিনি আরও জানান, আহত কেএইচ সুমন ও দেলওয়ার হোসেনকে সিলেট নগরীর পৃথক দু’টি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে তাদের শরীরে অস্ত্রোপচার করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, পিকআপ ভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে। তিনি বলেন, গাড়ি চালক পলাতক। তবে তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে জৈব কৃষি ও বালাই ব্যবস্থাপনা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত