বিয়ানীবাজারের দাসগ্রামে অবস্থিত পঞ্চখণ্ড রামকৃষ্ণ সেবাশ্রম প্রাঙ্গণে যুগপুরুষ স্বামী বিবেকানন্দের ১৬০ তম জন্মতিথি উপলক্ষে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) পঞ্চখণ্ড রামকৃষ্ণ সেবাসমিতির আয়োজনে সারদা সংঘ, বিয়ানীবাজার এবং পঞ্চখণ্ড বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, বিয়ানীবাজার উপজেলার সার্বিক সহযোগিতায় শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর।

পঞ্চখণ্ড রামকৃষ্ণ সেবাসমিতির সহ সভাপতি প্রিয়তোষ চক্রবর্তীর সভাপতিত্বে এবং পঞ্চখণ্ড বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ এর সাধারণ সম্পাদক তন্ময় পাল চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পরম পূজনীয় শ্রীমৎ স্বামী আনন্দময়ানন্দজী মহারাজ, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়, পঞ্চখণ্ড রামকৃষ্ণ সেবাসমিতির সাধারণ সম্পাদক অরুণাভ পাল চৌধুরী মোহন ও পঞ্চখণ্ড বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ এর সভাপতি অসীম কান্তি তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক আরতি তালুকদার,সুখেন্দু চক্রবর্তী, মিহির চন্দ, কাজল দেব, শংকর দেব,শংকর ভট্টাচার্য,শিক্ষক শিল্পী দত্ত,সুজিত কর, সঞ্জয় পাল, অরুণ বৈদ্য, দিলীপ চন্দ, সুমন কর,কান্তি চন্দ,প্রদীপ দাস, নিউটন রায়, সাগর কর্মকার,নির্জন কর, শিবম কর প্রমুখ।

বিকাল ৩ টায় পঞ্চখণ্ড রামকৃষ্ণ সেবাসমিতির প্রাক্তন সভাপতি সদ্যপ্রয়াত শিক্ষাবিদ বিরাজ কান্তি দেব স্মরণে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে সত্যজিৎ কর সূর্য ও গৌতম মল্লিকের পরিবেশনায় বৈদিক মন্ত্রপাঠের মধ্য দিয়ে স্বামীজির ১৬০ তম জন্মতিথি উপলক্ষে বিশেষ আলোচনা সভা শুরু হয়। সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

নান্দিনক অবয়ব পেল বিয়ানীবাজার উপজেলার মাথিউরা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটক