বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তৃণমূল নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করে বিজয় নিশ্চিত করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নুরুল ইসলাম নাহিদ এমপি। শনিবার অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ বড় দল, এখানে সমস্যা থাকবে, নতুন নতুন সমস্যা দেখা দিবে- সবার ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় মোকাবেলা করতে হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রতীকে প্রার্থীকে বিজয়ী করতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোন বিকল্প নেই। আওয়ামী লীগের মধ্যে মতের অমিল থাকতে পারে কিন্তু দলের বৃহৎ স্বার্থে নৌকার বিজয়ে সবাইকে একযুগে কাজ করতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা একসাথে থাকলে সকল নির্বাচনে নৌকা জয়লাভ করবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন, প্রচার সম্পাদক আব্বাস উদ্দিন, সদস্য আব্দুল হাসিব মনিয়া, আব্দুল বারী, মোহাম্মদ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আহমদ হোসেন বাবুল, হরুন হেলাল চৌধুরী, নাজিম উদ্দিন, ছালেহ আহমদ বাবুল, আব্দুল খালিক ও আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, আব্দুস শুকুর ও আবুল কাশেম পল্লব, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, হুমায়ুন কবির ও মাসুদ খান।

সভায় পৌরসভা ও প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাংগঠনিক কার্যক্রম তুলে ধরেন। তৃণমূলের দায়িত্বশীলরা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যক্রমের বিভিন্ন বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

বর্ধিত সভায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন উপজেলা মহিলা লীগ, উপজেলা জাতীয় শ্রমিক লীগ, উপজেলা কৃষক লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদক দলীয় কার্যক্রম তুলে ধরেন।