পহেলা ডিসেম্বর নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী। সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই (নিসচা) সাফল্য ও গৌরবের ২৮ বছরে পদার্পণ। ১৯৯৩ সালের ২২ অক্টোবর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রিয়তমা স্ত্রী জাহানারা কাঞ্চন চট্টগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হবার পর ঐ বছরেই ১লা ডিসেম্বর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন প্রতিষ্ঠা করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) নামে এই সামাজিক সংগঠন। যার ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) সংগঠনের সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সারাদেশ ব্যাপী বিভিন্ন শাখাসহ বিদেশের শাখা সংগঠন এযোগে নানা কর্মসূচি হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় নিরাপদ সড়ক সারাদেশের ন্যায় বিয়ানীবাজার উপজেলায় নিরাপদ সড়ক চাই নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার দুপুরের পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে আলোচনা সভা ও কেক কাটেন সংগঠনের নেতৃবৃন্দ।

নিসচার উপদেষ্টা ও বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের সভাপতিত্ব এবং সদস্য সচিব শফিউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আছিরগঞ্জ স্কুল এন্ড কলেজের প্রভাষক ও নিসচার উপদেষ্টা আব্দুস সামাদ আজাদ, রোটারি ক্লাব অব বিয়ানীবাজারের প্রেসিডেন্ট ও নিসচার উপদেষ্টা রোটারিয়ান এমরান হোসেন দিপক। এ সময় বক্তারা সড়ক নিরাপত্তা আইন ২০১৮ পূর্ন বাস্তবায়নের দাবি জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিসচার কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম সাজু, আবু তাহের রাজু, মো. আবুল হাসান আল মামুন, শামীম আহমদ, কবির আহমদ, মাসুদ আহমদ, রাহাদ শরীফ, মোহাম্মদ রাফি, বিয়ানীবাজার নিউজ২৪ প্রতিবেদক আহমদ রেজা চৌধুরী প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

হারিয়ে যাচ্ছে স্থানীয় জাতের ধান