বিয়ানীবাজারের পৌরশহরে স্বাধীনতা মাস উপলক্ষে টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

সুপাতলা গ্রামে অবস্থিত এমএজি ওসমানী স্টেডিয়াম মাঠে মঙ্গলবার (২ মার্চ) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এমফিল গবেষক প্রভাষক আব্দুস সামাদ আজাদ।

কোয়াব বিয়ানীবাজার ক্রিকেট একাডেমির আহবায়ক এ আর আনিসের সভাপতিত্বে বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোয়াব বিয়ানীবাজার ক্রিকেট একাডেমির সদস্য সচিব জুনেদ খান, বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সহ-সভাপতি সায়েফ আহমদ, টুর্নামেন্টের প্রথম পুরস্কার দাতা ও বিশিষ্ট ব্যবসায়ী সাকিব মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য যে, স্থানীয় এলাকার যুবক সাজু, রিফাত, ওমরান, রাহাত, শাওন, জুমন রাহেল, রিয়াদ, সজীব, আব্দুর রহমান, আদিল ও তোফায়েলের ব্যাবস্থাপনায় ও সহযোগিতায় এ টুর্নামেন্টটি আয়োজন করা হয়।

এদিকে, উদ্বোধনী প্রথম খেলায় ‘ইউনিটি ক্রিকেট একাডেমি’কে হারিয়ে ‘বড়দেশ ক্রিকেট ক্লাব’; দ্বিতীয় খেলায় ঘুঙ্গাদিয়া মালিগ্রামকে হারিয়ে সোনালী যুব সংঘ’; ও তৃতীয় খেলায় ‘পাকসাইল ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাব’কে হারিয়ে ‘বসুন্ধরা ক্রিকেট ক্লাব’ জয় লাভ করে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে শসার হাট!