বিয়ানীবাজার রাতের আধাঁরে বসতবাড়ির বারান্দার গ্রীলের তালা ভেঙ্গে বারান্দায় রাখা দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামের ফখরুল ইসলামের বাড়িতে এই চুরি সংঘঠিত হয়। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ফখরুল ইসলাম।

থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে বসত ঘরের বারান্দায় ফখরুল ইসলাম তার ব্যবহৃিত লাল রংয়ের ফ্রিডম রার্নার ১১০ সিসি, রেজিষ্ট্রেশন নম্বর সিলেট (হ) ১১-১৭৪১ একই সময়ে তার ভাই নজরুল ইসলাম তার ব্যবহৃিত লাল রংয়ের স্প্ল্যান্ডার হোন্ডা ১২৫ সিসি, রেজিষ্ট্রেশন নম্বর সিলেট (হ) ১৪-০৬৪০ মোটারসাইকেলটি রাখেন। কিন্তু ভোরে উঠে গাড়ি দুইটি যথাস্থানে না পেয়ে খোঁজাখোজি করে দেখতে পান বারান্দার গ্রীলের তালা ভাঙ্গা রয়েছে। তাদের ধারণা, রাত ১২টার দিকে সাবই ঘুমিয়ে গেলে কোন একসময় চুরেরা গাড়ি দুইটি নিয়ে যায়।

এদিকে, গাড়ি দুইটি চুরির ঘটনায় শুক্রবার বিকালে গ্রামবাসীর জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে। চুরি যাওয়া গাড়ি দুইটি উদ্ধারে পুলিশের পাশাপাশি গ্রামবাসী ও সবধরনের সহযোগীতার আশ্বাস দিয়েছেন। এছাড়াও বৈঠকে আগামীতে এলাকায় চুরি, ডাকাতি রোধে বিভিন্ন প্রদক্ষেপ নেওয়া হয়েছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

মাঠে গড়াচ্ছে বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লিগের অষ্টম আসর